ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্ঘটনাকবলিত গাড়িতে বিপুল বিয়ার, আহত চালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
দুর্ঘটনাকবলিত গাড়িতে বিপুল বিয়ার, আহত চালকের মৃত্যু ফাইল ফটো

ঢাকা: রাজধানী তেজগাঁও শিল্পাঞ্চল ও গুলশান লিংক রোডে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় আহত চালক কামাল হোসেন (৪৫) মারা গেছেন।  

রোববার (২৭ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জেনারেল আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

এ তথ্য নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ জহিরুল ইসলাম। দুর্ঘটনায় কবলিত ওই প্রাইভেটকার থেকে ১৪৯২ ক্যান বিয়ার ও পাশাপাশি আরো ৪১৮টি খালি বিয়ারের ক্যান উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

তিনি আরও জানান, গত ১৫ নম্বর ভোরের দিকে কামাল হোসেন প্রাইভেটকার চালিয়ে গুলশান লিংক রোড নিপ্পন বটতলা নামক স্থানে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে বুকে আঘাত পান চালক কামাল হোসেন। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়।  

তিনি জানান, পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৭ নভেম্বর) সকালে মারা যান তিনি। এছাড়া মৃত কামাল হোসেনের বিরুদ্ধে গুলশান ও যাত্রাবাড়ী থানায় মাদক মামলা রয়েছে।

কামাল হোসেন জামালপুর সদর উপজেলার চর গজারিয়ার এলাকার মৃত শরাফত আলীর ছেলে। তিনি যাত্রাবাড়ী এলাকায় থাকতেন।

এদিকে হাসপাতালে কামাল হোসেনের ছেলে রাকিব হাসান জানান, পুলিশের কাছ থেকে সংবাদ পাওয়া যায় তার বাবা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে আজ (রোববার) সকালে তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এজেডএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।