ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্লিনিক থেকে নবজাতক চুরি, আট দিন পর উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
ক্লিনিক থেকে নবজাতক চুরি, আট দিন পর উদ্ধার

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার একটি বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে আর এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।  

রোববার (২৭ নভেম্বর) দুপুরের দিকে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস নবজাতক শিশুটি উদ্ধার ও ৪ জন আসামীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

 

আটকৃতরা হলো, উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের মাঝিপাড়া গ্রামের শামছুদ্দিনের ছেলে ইমান আলী (৩৮), ইমান আলীর স্ত্রী ময়না খাতুন (৩২), শিরিন আক্তার (২৬) এবং হাসেন আলীর ছেলে এবং ক্লিনিকের ম্যানেজার আল মামুন (২৫)।

এর আগে শনিবার (২৬ নভেম্বর) রাত ১০ টার দিকে ওই চার জনকে গ্রেফতার করা হয়।  

নবজাতকের মা শিউলি আক্তারের বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার নালী গ্রামে। তিনি অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর স্বামী জাফর মারা যায়। মামলার ভিত্তিতেই থানার পুলিশ ওই নবজাতককে উদ্ধার ও চার জনকে গ্রেফতার করে।

জানা যায়, মানিকগঞ্জের সাটুরিয়ায় একটি বেসরকারি ক্লিনিকে গত ১৯ নভেম্বর উপজেলার ধানকোড়া ইউনিয়নের নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড-সংলগ্ন রিয়া ক্লিনিক থেকে নিখোঁজ হয় নবজাতক। পরে অনেক খোঁজাখুঁজি করেও সন্তানকে না পেয়ে ভুক্তভোগী শিউলী আক্তার আট দিন পর ছয় জনের নামে থানায় মামলা করেন।  

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, নবজাতক চুরি ঘটনায় ভুক্তভোগী নারী শিউলী আক্তার ছয় জনকে আসামী করে একটি মামলা করেন। আমাদের দুটি টিম এক সঙ্গে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া শিশু উদ্ধার এবং চার জনকে আটক করা হয়। বাকি দুই আসামীকে আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ