ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ব্যবসায়ীকে জবাই

আসিফ ইকবাল কাজল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১০

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় চাঁদ আলী (৩৬) নামে এক ব্যবসায়ীকে জবাই করেছে সন্ত্রাসীরা। তিনি ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের কুঠিদুর্গাপুর গ্রামের সাহেব আলীর ছেলে।

হত্যার পর সন্ত্রাসীরা তার মোটরসাইকেলটিও নিয়ে গেছে।

সোমবার সকালে কোটচাঁদপুরের সাফদারপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন বাংলানিউজকে জানান, রোববার রাতে চাঁদ আলী ও একই গ্রামের আজব মণ্ডলের ছেলে হায়দার আলী কোটচাঁদপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১২টার দিকে তারা সদর উপজেলার কাশিমনগর গ্রামের তালতলায় পৌঁছুলে ১০/১৫ জনের একদল সন্ত্রাসী তাদের গতিরোধ করে। সন্ত্রাসীরা চাঁদ আলীকে ধরে ফেল্লেও হায়দার আলী পালিয়ে গ্রামে ফিরে এ কথা জানান।

ওসি জানান, সংবাদ পেয়ে নিকটস্থ বেতাই ক্যাম্পের পুলিশ হায়দারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

বেতাই ক্যাম্পের ইনচার্জ লোকমান হোসেন বাংলানিউজকে জানান, হায়দার ঘাতকদলের সদস্য। তার নেতৃত্বে গান্না ইউনিয়নে একটি চাঁদাবাজ চক্র রয়েছে।

চাঁদার টাকা না দেওয়ায় চাঁদকে কৌশলে নিয়ে গিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে মন্তব্য করে তিনি তদন্তের স্বার্থে এর বেশি কিছু জানাতে অপারগতা প্রকাশ করেন।

গ্রামবাসী জানায়, নিহত চাঁদ আলী ৮ বছর আগে মালয়েশিয়া থেকে বাড়ি ফিরে সদর উপজেলার শৈলমারী বাজারে রাইসমিল বসিয়ে ব্যবসা করছিলেন। তার বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই।

ঝিনাইদহ সদর থানার ওসি সগির মিয়া জানান, নিহত ব্যক্তির সঙ্গে চরামপন্থীদের যোগাযোগ ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

চাঁদের পিতা সাহেব আলী বাদী হয়ে কোটচাঁদপুর থানায় একটি হত্যা মামলা করেছেন।

এদিকে, বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক হুইপ মো. মসিউর রহমান মুঠোফোনে বাংলানিউজকে জানান, নিহত চাঁদ আলী গান্না ইউনিয়ন যুবদলের ওয়ার্ড সভাপতি ছিলেন। তিনি অবিলম্বে চাঁদের খুনিদের গ্রেপ্তার দাবি করেন।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad