ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যায় তরুণ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যায় তরুণ গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় মো. কাউসার হোসেন খান (৪০) নামে এক বালু ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় সিফাত (১৫) নামে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে।  

শনিবার (২৬ নভেম্বর) গভীর রাতে অভিযান চালিয়ে ওই তরুণকে গ্রেফতার করে ডিবি ও জেলা পুলিশের একটি টিম।

সিফাত নামের ওই তরুণ বালু ব্যবসায়ী মো. কাউসার হোসেন খানকে ছুরিকাঘাত করে হত্যার কথা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার রোববার (২৭ নভেম্বর) সকালে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

রোববার (২৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এ সংক্রান্ত এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে। সেখানে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন।

এর আগে, শুক্রবার (২৫ নভেম্বর) রাত থেকে নিখোঁজ ছিলেন বালু ব্যবসায়ী মো. কাউসার হোসেন খান। পরেরদিন (২৬ নভেম্বর) সকালে উপজেলার গাজিরটেক ইউনিয়নের জাজেরার সূরার ভাঙ্গা মাথা নামক স্থানে পদ্মার বালুচরে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে, খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার ও চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই সময় পুলিশ সুপার মো. শাহজাহান হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এইচআর/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad