ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরগুনায় ভাসমান নারী-শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
বরগুনায় ভাসমান নারী-শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

বরগুনা: সুবিধাবঞ্চিত ছিন্নমূল এতিম শিশু ও দরিদ্র মানুষের মুখে হাসি ফুটানের জন্য দুই শতাধিক শীতবস্ত্র ও জ্যাকেট বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে বরগুনার সরকারি শিশু পরিবারের অনাথ শিশুদের শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচি শুরু হয়।

বরগুনা জেলা প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম টিটুর তত্বাবধানে সরকারি শিশু পরিবারের সহকারী তও্বাবধায়ক সেলিনা পারভিন, বরগুনা প্রেসক্লাবের সহ-সভাপতি হাফিজুর রহমান, মহিউদ্দিন অপু প্রমুখ উপস্থিত ছিলেন।

শিশু পরিবারের শিশুদের শীতবস্ত্র বিতরণ শেষে বরগুনার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সুবিধাবঞ্চিত ও ভাসমান নারী-শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আয়োজক কতৃপক্ষের রেজাউল ইসলাম টিটু বলেন, জেলা প্রবাসীদের সহায়তায় করোনার সময় অসহায় মানুষকে সহায়তা করা হয়েছে। প্রতি বছর ঈদ-কোরবানিতে খাবার ও শীতের সময় শীতবস্ত্র বিতরণ করা হয়। আমাদের কার্যক্রম ভবিষ্যতেও অব্যবহত থাকবে। পাশাপাশি সমাজের বিত্তবানদের গরিব আসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান  জানান তিনি।

আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সেলিনা পারভিন বলেন, শীতের শুরুতেই শিশু পরিবারের শিশুরা শীতবস্ত্র পাওয়ায় শিশুরা অনেক খুশী হয়েছে। ওদের মুখে হাসি দেখে আমাদের ভালো লাগছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।