ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিকশা গ্যারেজের আড়ালে ইয়াবা ব্যবসা, অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
রিকশা গ্যারেজের আড়ালে ইয়াবা ব্যবসা, অস্ত্রসহ গ্রেফতার

সাভার (ঢাকা): আশুলিয়ায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র (সুটারগান) ও ৪০০ পিস ইয়াবাসহ মো. স্বপন হোসেন (২৭) নামে এক ব্যবসায়ী গ্রেফতার।

শনিবার (২৬ নভেম্বর) বেলা ১২ টায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য জানান, উত্তর ডিবি পুলিশর অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

 

এর আগে, গত শুক্রবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে আশুলিয়ার চানগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. স্বপন হোসেন আশুলিয়ার চানগাও এলাকার মাছুম মাদবরের ছেলে। তিনি তার নিজ বাড়িতে রিকশার গ্যারেজের ব্যবসা পরিচালনা করতেন।

ডিবি পুলিশ জানায়, ঢাকা জেলা ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুরিয়ার চানগাও এলাকায় অভিযান পরিচালনা করে প্রথমে স্বপনের ঘর থেকে ১০০পিস ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করে। পরে তাকে জিজ্ঞেসাবাদ করা হলে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও ৩০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উত্তর ডিবি পুলিশর অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, সাভারে আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তারই অংশ হিসেবে আজ এসআই মোহাম্মদ শাহাদাত নেতৃত্ব একটি মাদক ও অস্ত্র উদ্ধারের অভিযান পরিচালনা করা হয়। প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে, বেশ কিছুদিন যাবৎ মাদকের ব্যবসার সাথে জড়িত রয়েছে। যদিও তার মুখে দাড়ি রয়েছে কিন্তু তিনি সেই লেবাসের আড়ালে কাজ করতো। তার কাছে যে অস্ত্র উদ্ধার করা হয়েছে সেই অস্ত্র তিনি কি কাজ করবে তা জানার জন্য রিমাণ্ডে আবেদন করা হয়েছে।

তিনি আরও বলেন, এই আসামির নামের আমরা আশুলিয়া থানায় একটি অস্ত্র মামলা ও একটি মাদক মামলা দায়ের করেছি। আজ দুপুরে তাকে সাত দিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।