ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকায় ভোট দিলে রংপুর হবে দেশের ১ নম্বর সিটি করপোরেশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
নৌকায় ভোট দিলে রংপুর হবে দেশের ১ নম্বর সিটি করপোরেশন

রংপুর: নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে চাওয়ার থেকে বেশি দেওয়া হবে বলে জানিয়েছেন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকাল সাড়ে চারটায় রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মনোনয়ন পাওয়ার পরে রংপুরে পৌঁছে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন নৌকাকে ভোট দিলে আপনাদের চাওয়ার চেয়ে অনেক বেশি দেওয়া হবে।

সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে ডালিয়া বলেন, আগামী ২৭ শে ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের নৌকা মার্কার পক্ষে আমাকে মনোনয়ন দিয়েছে। আগামী সিটি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিলে অবশ্যই রংপুরের যে সমস্যাগুলো আছে সেগুলো দ্রুত সমাধান করা হবে। রংপুরের মানুষ আর ভুল করবে না। নৌকাকেই ভোট দিবে। আপনারা সবাই আমার সঙ্গে থাকবেন।

এর আগে সৈয়দপুর বিমানবন্ধরে নেমে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে নগরীর ডিসির মোড়স্থ বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পমাল্য অর্পন তিনি। বেতপট্টিস্থ জেলা কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করীম রাজু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইলিয়াস আহমেদ, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান সাফিয়া খানম, মহানগর আওযামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মণ্ডল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।