ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

বাংলাদেশের পতাকা হাতে কাতারের মাঠে উচ্ছ্বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
বাংলাদেশের পতাকা হাতে কাতারের মাঠে উচ্ছ্বাস

নারায়ণগঞ্জ: বাংলাদেশের পতাকা হাতে নিয়ে কাতার বিশ্বকাপে বিভিন্ন খেলা দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশ থেকে খেলা দেখতে যাওয়া দর্শকরা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাতে ব্রাজিল ও সার্বিয়ার খেলা দেখতে এমন কয়েকজন দর্শককে দেখা গেছে বাংলাদেশের পতাকা হাতে উচ্ছ্বাস প্রকাশ করতে।

এর মধ্যে ব্রাজিলের জয়ে তারা একদিকে যেমন উচ্ছ্বাস প্রকাশ করেছেন অন্যদিকে প্রত্যাশা করেছেন একদিন বাংলাদেশও বিশ্বকাপে অংশ নেওয়ার সুযোগ পাবে।

নারায়ণগঞ্জ থেকে কাতারে খেলা দেখতে গিয়েছেন রূপগঞ্জের সন্তান মাসুম চৌধুরী অপু। তিনি রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক। এছাড়াও ঢাকার বাসিন্দা রওনক শিকদারও কয়েকজন কাতার বিশ্বকাপ খেলা দেখতে সেখানে অবস্থান করছেন।

ব্রাজিলের ম্যাচটি ছাড়াও কাতার বিশ্বকাপের একাধিক ম্যাচ দেখেছেন অপু। ফোনে তিনি বাংলানিউজকে জানান, তিনি এর আগেও কয়েকটি ম্যাচ দেখেছেন এবং প্রতিটি ম্যাচেই বাংলাদেশের পতাকা হাতে গ্যালারিতে গেছেন। কাতারে বাংলাদেশের পতাকা হাতে তিনি গর্বিত।

তিনি বলেন, আমি ব্রাজিল দলের ভক্ত। কাতার বিশ্বকাপে আমি এসেছি ব্রাজিলের খেলা দেখতে। তবে ব্রাজিলের ছাড়াও অন্য ম্যাচও আমি মাঠে গিয়ে দেখেছি। প্রতিটি ম্যাচে আমার হাতে আমার দেশের পতাকা ছিল এবং মাঠে থাকা বিশ্বের বিভিন্ন দেশের দর্শকদের সামনে আমি আমার দেশের পতাকা তুলে ধরেছি। আজও তার ব্যতিক্রম হয়নি।

তিনি আরো বলেন, বাংলাদেশ হয়তো ফুটবল এতটা ভালো এখনো খেলে না তবে আমরা আশাবাদী একদিন বাংলাদেশও বিশ্বকাপে অংশ নেওয়ার সুযোগ পাবে এবং কাপ জয় করে আনবে।

বাংলাদেশ সময় ১২০৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa