ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্তানের জন্য বাঁচতে চান ক্যানসারে আক্রান্ত শিক্ষিকা নাহিদা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
সন্তানের জন্য বাঁচতে চান ক্যানসারে আক্রান্ত শিক্ষিকা নাহিদা নাহিদার কোলে তার শিশু সন্তান

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা (৪৫) ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তিনি বাঁচার আকুতি জানিয়েছেন।

নাহিদা বাঁচতে চান তার তিন বছরের একমাত্র কন্যার জন্য।

তার স্বামী মো. ফারুখ ইসলাম রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিকদের মাধ্যমে সমাজের সবার কাছে সাহায্য চেয়েছেন। তিনি নিজেও একজন শিক্ষক। রাজাপুরের আবদুল মালেক কলেজের সহকারী অধ্যাপক তিনি। ফারুখ তার স্ত্রী নাহিদার ফেসবুকে সহায়তা চেয়ে দেওয়া একটি পোষ্ট কান্না জড়িত কন্ঠে সবাইকে পড়ে শোনান।

পোষ্টে নাহিদা লিখেন, আপনাদের সামান্য সহায়তায় বাঁচতে পারে একটি জীবন। জন্মিলে মরিতে হবে জানি। কিন্তু আমি বাচ্চার জন্য বাঁচতে চাই। আমি আমার একমাত্র ৩ বছরের মেয়ের ৪৫ বছরের জননী। দেশ-বিদেশে ব্যায়বহুল চিকিৎসা করাতে সব কিছুই শেষ করেছি আমি। আমার পরিবার আমার চিকিৎসার খরচ জোগাতে নিঃস্ব হয়ে গেছে। বর্তমানে অবস্থার আরও অবনতি হলে ডাক্তার ৬টি কেমোথেরাপি দিতে বলেন। যাতে সব মিলিয়ে প্রায় ১০ লাখ টাকার দরকার। আমরা বেসরকারি শিক্ষক দম্পতির পক্ষে এ টাকার ব্যবস্থা করা সম্ভব নয়। তাই আজ আমি লজ্জা ভুলে স্বজন, বন্ধুবান্ধব, শিক্ষিক, আমার প্রিয় শিক্ষার্থী, শুভানুধ্যায়ী, বিত্তশালীসহ সবার কাছে দোয়া ও চিকিৎসা সহায়তা  কামনা করছি।

সাহায্য পাঠানোর জন্য বিকাশ (পাসোর্নাল) ০১৭৩১৪৯৬৩৪১ নম্বর। এছাড়া ইসলামী ব্যাংক রাজাপুর শাখার হিসেব নম্বর ২০৫০৩৯৩০২০০০১৫৭১৬- এ ও সাহায্য পাঠাতে পারেন।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।