ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৬

টিএম মামুন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

বগুড়া : বগুড়ায় আদমদিঘী গালর্স স্কুলের ভলিবল দল প্রতিযোগীতা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় বগুড়া-নওগাঁ সড়কের কাহালুর মুরইল বাস স্ট্যান্ডের কাছে ভলিবল দলের সদস্যদের বহনকারী মাইক্রোবাস ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন- মাইক্রোবাস চালক আদমদিঘী উপজেলার শিয়ালসন গ্রামের আব্দুস সামাদের ছেলে হাসান (৩০) ও আদমদিঘী গার্লস স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য আনসার আলী ওরফে বাবু আমিন (৫২)।

মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় মাইক্রোবাস মালিক দুলু ও শিক্ষক আজিজুল হককে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অন্যদের বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল হক রাত সোয়া ১০টায় বাংলানিউজকে জানান, বগুড়া সেন্ট্রাল হাইস্কুল মাঠে ভলিবল প্রতিযোগীতায় জয়লাভের পর আদমদিঘী গার্লস স্কুল অ্যান্ড কলেজের মেয়েরা বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ওসি জহুরুল স্থানীয়দের বরাত দিয়ে সড়ক দুর্ঘটনায় হাসান ও বাবু আমিন এর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, ‘মাইক্রোবাসে মালিক ও ড্রাইভারসহ মোট ১৮ জন যাত্রী ছিল। এদের মধ্যে ১৩ জন মেয়ে ভলিবল খেলোয়াড় ও ৩ জন শিক্ষক ছিলেন।

লাশ ময়না তদন্তের জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

বাংলাদেশ সময় : ২৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।