ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মতলবে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
মতলবে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে নারী নিহত

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পাঁচঘরিয়া ব্রিজ এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আসমা আক্তার (৩০) নামে অটোরিকশার যাত্রী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও চার যাত্রী।

 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টার দিকে মতলব-গোরীপুর-পেন্নাই সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আসমা ওই উপজেলার কাজিয়ারা গ্রামের মৃত জয়নাল আবেদীন প্রধানের মেয়ে এবং স্বামী পরিত্যক্তা। আহতদের নাম জানা যায়নি। তবে আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।  

স্থানীয়রা জানান, সকাল ১১টার দিকে উপজেলার আশ্বিনপুর বাজার এলাকা থেকে নারায়ণপুর বাজারের দিকে পাঁচজন যাত্রী নিয়ে একটি অটোরিকশা যাচ্ছিল। অন্যদিকে, চাঁদপুর সদর থেকে একটি ট্রাক গৌরীপুরের দিকে যাচ্ছিল। পথে পাঁচঘরিয়া ব্রিজের সামনে ওই ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ওই নারী যাত্রী নিহত হন এবং চালকসহ আরও চার যাত্রী আহত হন। দুর্ঘটনার পরপরই পালিয়ে যাওয়ার সময় আশ্বিনপুর এলাকা থেকে ঘাতক ট্রাক জব্দসহ চালক ও তার সহকারীকে (হেলপার) আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয় এলাকাবাসী।  

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত নারীর মরদেহ উদ্বার করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করাসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে এবং আইনি প্রক্রিয়া শেষে নারীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, এ ঘটনার পর মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেনু দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa