ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বরিশালে চলছে দু’দিনব্যাপী বীমা মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
বরিশালে চলছে দু’দিনব্যাপী বীমা মেলা

বরিশাল: ‘জীবন ও সম্পদের ঝুঁকি নিরসনে বীমা করি প্রতিজনে’ স্লোগানকে সামনে রেখে বরিশালে প্রথমবার শুরু হয়েছে দুই দিনব্যাপী বীমা মেলা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে বরিশাল নগরের ঐতিহ্যবাহী বঙ্গবন্ধু উদ্যানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি অংশ নিয়ে বীমা মেলার উদ্বোধন করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

সবার জন্য উন্মুক্ত ও প্রবেশ ফি মুক্ত এ মেলা চলবে শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যায় থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আইডিআরএ ও অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ আয়োজিত মেলার সহযোগিতায় রয়েছে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইন্সুরেন্স ফোরাম এবং বীমা সংশ্লিষ্ট প্রতিষ্ঠান।

মেলায় ১১০টি স্টলে দেশের ৮১টি বীমা প্রতিষ্ঠানের স্টল বসেছে। আগত দর্শনাথীরা মেলা প্রাঙ্গণে আসা বিভিন্ন স্টল থেকে বীমার বিষয়ে জানতে
পারবেন। বীমা মেলা উপলক্ষে সকাল থেকেই বীমা গ্রাহক ও দর্শনার্থীরা আসতে শুরু করে মেলা প্রাঙ্গণে। দর্শনার্থীদের দৃষ্টি আকর্ষণ করতে বর্ণিল সাজে সাজানো হয়েছে মেলার স্টলগুলো। নিয়ন্ত্রক সংস্থাসহ সরকারি-বেসরকারি লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানিগুলোর মূখ্য নির্বাহীসহ কর্মকর্তা ও কর্মীরা উপস্থিত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এসএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa