ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নবাবগঞ্জে বিএনপির ১০৯ জনের নামে মামলা, গ্রেফতার ৭

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
নবাবগঞ্জে বিএনপির ১০৯ জনের নামে মামলা, গ্রেফতার ৭

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জে বিএনপির ১০৯ জন নেতাকর্মী ও অজ্ঞাত নামা আরো কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। মামলার পর রাতেই বিএনপির ৭ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর) রাতে পুলিশ বাদী হয়ে নাশকতা, ভাঙ্গচুর ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নঘটানোর অপরাধে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেছে বলে জানা যায়।

গ্রেফতাররা হলেন- এমএ রশিদ (৬৫), আনোয়ার হোসেন ডিপটি মেম্বার (৫০), আশরাফ আলী ভুলু (৪৫),  আছলাম (৪৫), রিপন (৩৯), সিদ্দিক মেম্বার (৪১) ও দ্বীপক ভূইয়া (৪৫)।  

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়ায় গুলিতে নয়ন নামে এক বিএনপি কর্মীর মৃত্যুর ঘটনায় ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বুধবার রাতে উপজেলার কলাকোপায় হাড়ভাঙ্গা ব্রিজের ঢালে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে এবং ভাঙচুর চালায়। এ ঘটনায় ১০৯ জনসহ অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করেছে এবং এ ঘটনায় জড়িত থাকার অপরাধে ৭ জনকে আটক করা হয়েছে।

ওসি আরো জানান, নাশকতা, ভাঙচুর ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন ঘটানোর অপরাধে তাদের আটক করে পুলিশ। নাশকতা আইনে মামলা দিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে বহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।  

আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এসএসবি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa