ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতার ছেলে ফেনসিডিলসহ আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতার ছেলে ফেনসিডিলসহ আটক  আটক মাহি সরকার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মামুন সরকারের ছেলে মাহি সরকারকে সাত বোতল ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে শহরের মুন্সেফপাড়া এলাকার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার তিন সহযোগীকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে মাদকাসক্ত মাহি শহরের মৌলভী পাড়াস্থ শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর এলাকায় তার বাবার ব্যক্তিগত কার্যালয়ে গিয়ে টাকা চেয়ে বাগবিতণ্ডায় লিপ্ত হন। টাকা দিতে অস্বীকৃতি জানালে সে তার বাবার কার্যালয়ে কর্মরত ব্যক্তিগত কর্মচারীকে মারধর করে এবং ওই কার্যালয় বাইরের দিক থেকে তালা মেরে দেয়। এরপর সে ওই এলাকা ছাড়ার সময় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরের মেন গেটে দাঁড়িয়ে থাকা সোনালী ব্যাংকের একটি গাড়িতে গুলি করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, আল মামুন সরকার তার ছেলেকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠাতে সহযোগিতা করার কথা উল্লেখ করে থানায় লিখিত আবেদন করেন। এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ৭ বোতল ফেনসিডিল ও তিনজন সহযোগীসহ তাকে আটক করে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa