ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

হানিফ ফ্লাইওভারের সড়ক দুর্ঘটনায় আহত ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
হানিফ ফ্লাইওভারের সড়ক দুর্ঘটনায় আহত ৬ মেয়র হানিফ ফ্লাইওভার- ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে দুই সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহতরা হলেন- আলী হোসেন (৬৮), তার স্ত্রী সালমা বেগম (৫৬), শ্যালকের স্ত্রী আলেয়া বেগম (৩৮), আলেয়ার মেয়ে খাদেজা আক্তার (৮), সিএনজি অটোরিকশা চালক আইনুল হক (৫০) এবং আরেক চালক আব্দুর রব (৩৫)।

আহত এক অটোরিকশা চালক আইনুল হক জানান, ধানমন্ডি পপুলার হাসপাতাল থেকে আলী হোসেন নামে ওই ব্যক্তিসহ ৪ জনকে নিয়ে দনিয়া এলাকায় যাচ্ছিলেন। চাঁনখারপুল থেকে ফ্লাইওভারে উঠার সময় একটি মোটরসাইকেল দ্রুত গতিতে তাকে ওভারটেক করে চলে যায়। তখন মোটরসাইকেলটিকে সাইড দিতে গিয়ে সামনের একটি প্রাইভেটকার হঠাৎ ব্রেক করে। তখন তিনিও ব্রেক করার চেষ্টা করেন। তবে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত পাশের লেনে উল্টে পড়েন। এসময় বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজি অটোরিকশা তার অটোরিকশাকে ধাক্কা দেয়।

আহত আলী হোসেন জানান, তাদের বাসা দনিয়া কলেজের পেছনে। শ্যালকের স্ত্রী আলেয়া বেগমকে ধানমন্ডিতে একটি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে তারা ৪ জন সিএনজি চালিত অটোরিকশায় করে বাসায় ফিরছিলেন। তখনই দুর্ঘটনার শিকার হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত ৬ জনকেই জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে ২-৩ জনের অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।