ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় তিন মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
আশুলিয়ায় তিন মাদক বিক্রেতা গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পৃথক অভিযানে চোলাইমদ ও গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পৃথক দুই ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে ডিবি পুলিশ।

এর আগে, মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে আশুলিয়ার গৌরিপুর ও উত্তর গাজিরচট এলাকা থেকে মাদকদ্রব্যসহ তাদের আটক করা হয়। পরে তাদের নামে থানায় মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- পাবনা জেলার ফরিদপুর থানার হাদল গ্রামের উসমান প্রমাণিকের ছেলে মোঃ হুবাইরা খোকন (৩০), রাঙ্গামাটি জেলার বড়কল থানার বিলছড়া গ্রামের সুজন চাকমার ছেলে সুমন চাকমা (২১) ও ঢাকা জেলার আশুলিয়া থানার উত্তর গাজিরচট এলাকার আব্দুল খালেকের ছেলে মোঃ হারিজ মিয়া (৫০)।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে আশুলিয়ার গৌরিপুর এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ খোকনকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে রুবেল নামের এক মাদক বিক্রেতা পালিয়ে যায়। অপরদিকে, একই দিনে ৫১০ লিটার চোলাইমদ ও মদ তৈরির সরঞ্জামসহ সুমন চাকমা এবং হারিজ মিয়াকে আটক করা হয়।

ঢাকা উত্তর ডিবির অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুই জন অফিসার পৃথক অভিযানে মাদকসহ তাদের আটক করে। আসামিদের নামে আশুলিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আজ তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।