ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিনতলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
তিনতলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু, আটক ৩

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে তানজিনা ইসলাম (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে উপজেলার ভৈরব বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী মামুদুর রহমান (৩৭), শ্বশুর হাজি আবুল খায়ের (৭০) ও দেবর তোফাজ্জল হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ।  

নিহত তানজিনা ইসলাম (২৭) ওই এলাকার মামুদুর রহমানের স্ত্রী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে পারিবারিক কলহের জেরে তানজিনা ইসলাম (২৭) ও তার স্বামী মামুদুর রহমানের (৩৭) মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তানজিনা ইসলাম ভবনের তিনতলা থেকে মাটিতে পড়ে যান। পরে স্বামী, শ্বশুর, দেবর মিলে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তানজিনা ইসলামের মরদেহ রেখে পালিয়ে যেতে চাইলে উপস্থিত লোকজন নিহতের স্বামী, শ্বশুর ও দেবরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। অভিযোগ সাপেক্ষে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এনআইকে/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।