ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাংনীতে সন্তানের গলায় রামদা ধরে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
গাংনীতে সন্তানের গলায় রামদা ধরে ডাকাতি জান্নাতুল

মেহেরপুর: গাংনী পৌরসভার ১নং ওয়ার্ডের বাঁশবাড়িয়া গ্রামে মায়ের সামনেই শিশু সন্তানের গলায় রামদা ধরে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে সংঘবদ্ধ ডাকাত দল।

সোমবার (২১ নভেম্বর) দিনগত রাত ৭টার দিকে বাঁশবাড়িয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকার শরিফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই বাড়ির গৃহিণী জান্নাতুল খাতুন বলেন, আমার স্বামী নামাজ পড়তে মসজিতে যান। এ সময় আমার ছোট শিশুপুত্র টয়লেটে যাওয়ার জন্য কান্নাকাটি করছিল। আমি তাকে টয়লেটে নিয়ে যাওয়ার জন্য ঘরের দরজা খুলতেই ধারালো অস্ত্র হাতে মুখ বাঁধা ৪-৫ জন ডাকাত ঘরের মধ্যে ঢুকে পড়ে। ঘরের মধ্যে ঢুকেই আমাকে ও ছেলেকে জিম্মি করে ফেলে। পরে আমার ছেলেকে চিৎ করে শুইয়ে গলায় রামদা ধরে গলা কেটে দেওয়ার হুমকি দেয়। একপর্যায়ে তারা স্বর্ণের একটি চেইন, এক জোড়া বালা, এক জোড়া চুড়ি, এক জোড়া কানের দুল ও ৪টি আংটি নিয়ে চলে যায়।

তিনি বলেন, যাওয়ার সময় তারা আমাকে লাথি মেরে ফেলে দেয়।

গৃহকর্তা শরিফুল বলেন, আমি এশার নামাজ পড়ে গ্রামের একটা ধর্ম সভায় যাচ্ছিলাম। বাড়িতে ডাকাতির কথা শুনেই ফিরে এসে দেখি সব নিয়ে গেছে ডাকাত দল।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।