ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেড় হাজার ফুট পতাকা নিয়ে র‍্যালি, আর্জেন্টিনা জিতলে খাওয়াবেন ৭ ছাগল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
দেড় হাজার ফুট পতাকা নিয়ে র‍্যালি, আর্জেন্টিনা জিতলে খাওয়াবেন ৭ ছাগল  আর্জেন্টিনার দেড় হাজার ফুটের পতাকা নিয়ে র‍্যালি

চুয়াডাঙ্গা: এবার দেড় হাজার ফুট আর্জেন্টিনার পতাকা নিয়ে র‌্যালি-শোভাযাত্রা করেছে চুয়াডাঙ্গার হাজারো আর্জেন্টিনা সমর্থক।  

সমর্থকরা নেচে গেয়ে স্বাগত জানায় কাতার বিশ্বকাপকে।

এবারের বিশ্বকাপ উঠবে মেসিদের হাতে - এমন প্রত্যয় সবার কণ্ঠে।  

সমর্থকরা বলছেন, মরুর বুক থেকে জয় ছিনিয়ে আনতে পারলে তা চুয়াডাঙ্গার মাটিতে বিশালভাবে উদযাপন হবে। এজন্য গরু-ছাগল জবাই করে ভুঁড়িভোজের আয়োজন করবেন তারা।

সোমবার দুপুর ৩টা থেকে গায়ে সাদা আকাশি জার্সি জড়িয়ে চুয়াডাঙ্গা শহরের টাউন ফুটবল মাঠে জড়ো হতে থাকে আর্জেন্টিনা সমর্থকরা। কারও হাতে পছন্দের দেশটির পতাকা কারও হাতে আবার বাংলাদেশের। সকলের মধ্যেই ব্যাপক উচ্ছ্বাস, উদ্দীপনা। কে বলবে শুধুই সাত সমুদ্র তের নদীর ওপারে জমেছে বিশ্বকাপের মেলা! কাতার বিশ্বকাপের সে হাওয়া বইছে চুয়াডাঙ্গার আকাশেও।  

দেড় হাজার ফুটের পতাকা নিয়ে শহরে বের হয় বিশাল র‌্যালি। ব্যান্ড পার্টি, ফ্ল্যাগ নিয়ে শহর প্রদর্শন করে মেসিভক্তরা। শহীদ হাসান চত্বর হয়ে কোর্টমোড় থেকে রেলবাজার হয়ে একইস্থানে গিয়ে শেষ হয়।

এসময় সমর্থকরা বলেন, এর আগেও দুবার বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। এবার মেসির শেষ বিশ্বকাপ। তার হাতেই উঠবে কাতার বিশ্বকাপের ট্রফি।

জেলা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক আব্দুল আদিব জোয়ার্দ্দার বলেন, যদি এবার আর্জেন্টিনা কাপ নিতে পারে তাহলে আমরা ৭টি ছাগল ও ১টি গরু জবাই করে ভুঁড়িভোজ করাব। এছাড়া থাকবে আরও নানা চমক।

আর্জেন্টিনার পাড়ভক্তদের এমন পাগলামিতে গা ভাসান নানান বয়সী বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। ফুটবল যেন এক করেছে সবাইকে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।