ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাদ্যের তালে নাচগানে আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রংপুর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
বাদ্যের তালে নাচগানে আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা

রংপুর: ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনার সাফল্য কামনা করে বাদ্যের তালে নেচে গেয়ে রংপুরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করেছে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব।  

সোমবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ‘খেলবে আর্জেন্টিনা-মাতবে বিশ্ব’ স্লোগানে শোভাযাত্রাটি রংপুর মহানগরীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি মাঠে থেকে বের করা হয়।

শোভাযাত্রায় ব্যান্ড পার্টির বাদ্যের তালে তালে সমর্থকদের নাচগান করতে দেখা যায়।

বাংলাদেশের জাতীয় পতাকার সঙ্গে বিশ্বকাপে সমর্থিত আর্জেন্টিনা দলের বিশাল একটি পতাকা নিয়ে শোভাযাত্রাটি মহানগরীর  সিটি বাজার, সুপার মার্কেট মোড়, পায়রা চত্বর, জাহাজ কোম্পানি মোড় হয়ে সুরভি উদ্যান সড়ক পর্যন্ত প্রদক্ষিণ করে।  

শোভাযাত্রায় বিভিন্ন বয়সী শিশু-কিশোর, তরুণ-তরুণীসহ আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকরা হাতে বিভিন্ন প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করে।

এ সময় সড়কের দুপাশ থেকে সাধারণ মানুষজনও আনন্দে উদ্বেলিত হয়ে শোভাযাত্রায় অংশ নেয়া সমর্থকদের হাত নাড়িয়ে তাদের উৎসাহ দেন। এসময় পুরো শোভাযাত্রাটি আর্জেন্টিনাময় স্লোগানে মুখরিত হয়ে উঠে।

রংপুরে গঠিত আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান আফজাল বলেন, ২২ নভেম্বর আমাদের দলের প্রথম খেলা।  আমরা আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সদস্যরা প্রিয় দলের জয় কামনায় শোভাযাত্রা করেছি। ওই দিন বিকেলে টাউন হল চত্বরে বড় পর্দায় ফুটবল খেলা দেখানো হবে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২

এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।