ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হরিণাকুন্ডুতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
হরিণাকুন্ডুতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তৈলটুপি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

সোমবার (২১ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

ঘটনায় আহতদের উদ্ধার করে হরিনাকুন্ডু ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, উপজেলার ভায়না ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রিপন হোসেন ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াকুব হোসেনের সমর্থদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১৯ নভেম্বর স্থানীয় সংসদ সদস্যের আগমনকে কেন্দ্র করে মঞ্চ তৈরি এবং এমপির কম্বল বিতরণের তালিকা তৈরিকে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাদ হয়। এরই জের ধরে সোমবার ভোরে উভয় পক্ষের লোকেরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হন। এছাড়া বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, তৈলটুপি গ্রামে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।