ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিজিটাল ইউনিভার্সিটির নতুন ভিসির শ্রদ্ধা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিজিটাল ইউনিভার্সিটির নতুন ভিসির শ্রদ্ধা

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম।

রোববার (২০ নভেম্বর) ধানমন্ডির ৩২ নম্বরে শ্রদ্ধা জানানোর সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮টায় গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যোগদান করেন নবনিযুক্ত উপাচার্য। এ সময় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে নবনিযুক্ত উপাচার্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এ সময় উপাচার্য বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি একটি বিশেষায়িত বিশ্ববিদ্যালয়, যা ডিজিটাল বাংলাদেশ ও চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে জনবল তৈরিসহ অগ্রণী ভূমিকা পালনের জন্য প্রতিষ্ঠিত। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ করায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, শিক্ষা-উপমন্ত্রী এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নতুন ভিসি।  

গত ১৬ নভেম্বর অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলামকে চার বছরের জন্য বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য নিয়োগ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।