ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাবিতে মাদারীপুর জেলা সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
রাবিতে মাদারীপুর জেলা সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নবীন শিক্ষার্থীদের বরণ ও প্রবীণদের বিদায় দিয়েছে মাদারীপুর জেলা সমিতি। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ড. কুদরতে খুদা একাডেমিক ভবনের রসায়ন গ্যালারিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে মাদারীপুরের ৪ বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। তারা হলেন- রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. এজেডএম মোস্তাক হোসেন, রাবির ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক এম হাবিবুর রহমান, বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার ও রাজশাহীর কর কমিশনার মো. নূরুজ্জামান খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. এজেডএম মোস্তাক হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের সৌভাগ্য তোমরা জেলা সমিতির মাধ্যমে অনেকের সঙ্গে পরিচত হচ্ছো। যেকোনো প্রয়োজনে তাদের পাশে পাচ্ছো। কিন্তু আমি যখন যখন ৪৫ বছর আগে রাজশাহীতে আসি তখন এখানে মাদারীপুরের খুব কম লোকজন ছিলো। তোমরা সবসময় পড়ালেখার দিকে মনোযোগ রাখবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- রাবির ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক এম হাবিবুর রহমান, রসায়ন বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক বেলায়েত হোসেন হাওলাদার, বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার, রাজশাহীর কর কমিশনার মো. নূরুজ্জামান খান, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব শাহাদাৎ হাসেন মুন্না, পপুলার ডায়াগনষ্টিক সেন্টারের রাজশাহী ব্যাঞ্চের ম্যানেজার ফরিদ মো. শামীম, ডিএমপির পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন প্রমুখ।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী শেখ নূর উদ্দীন। সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা সমিতির সভাপতি অধ্যাপক আব্দুল মতিন তালুকদার। অনুষ্ঠানে শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।