ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে পুলিশ পেটানোর মামলায় নারীসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
রংপুরে পুলিশ পেটানোর মামলায় নারীসহ গ্রেফতার ৩

রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় আসামি ধরে নিয়ে যাওয়ার সময় পুলিশকে মারধরের অভিযোগে করা মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন।

এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার গজঘণ্টা ইউনিয়নের কিসামত হাবু গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।  

গ্রেফতাররা হলেন ওই গ্রামের মাজেদুলের স্ত্রী রোজিনা বেগম, মাজেদুলের ছোট ভাই মনজুম আলীর স্ত্রী আকতারা বেগম ও শ্যালক লাজু মিয়া।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সম্প্রতি একটি সাইকেল চুরিকে কেন্দ্র করে কিসামত হাবু গ্রামের দুটি পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ ঘটনায় চুরির অভিযোগে জয় নামে একজনকে বাড়িতে ডেকে নিয়ে হত্যার হুমকি দেয় মোখলেছার রহমান। হুমকির বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় মোখলেছার রহমানের ওপর হামলা করে জয়ের লোকজন।

এ ঘটনায় বৃহস্পতিবার মোখলেছারের ভাই মানিক মিয়া বাদী হয়ে ৭ জনকে আসামি করে গঙ্গাচড়া মডেল থানায় একটি মামলা করেন।

শুক্রবার সন্ধ্যার দিকে ওই মামলার আসামি সোলায়মানের ছেলে মাজেদুলকে গ্রেফতার করে পুলিশ। পরে থানায় নিয়ে যাওয়ার সময় আসামি মাজেদুলকে ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে পরিবারের লোকজন। এ সময় তাদের হামলায় এসআই মোয়াজ্জেম মাথায় আঘাত পান। বর্তমানে তিনি গঙ্গাচড়া উপজোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রাতেই এসআই সুজা মিয়া বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নামের আরও ১২ জনকে আসামি করে থানায় মামলা করেন।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন জানান, আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলায় তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৭১৫, নভেম্বর ১৯, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।