ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ৫০ লাখ টাকা মূল্যের ইয়াবা ও আইচসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
সোনারগাঁয়ে ৫০ লাখ টাকা মূল্যের ইয়াবা ও আইচসহ আটক ১

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় ৫০ লাখ টাকা মূল্যের মাদক দ্রব্যসহ মোহাম্মদ হোসেন মুন্সি নামে এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে তাকে মাদক দ্রব্যসহ আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১১ হাজার ৮শ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইচ) জব্দ করা হয়।

গ্রেফতার মোহাম্মদ হোসেন মুন্সি চাঁদপুরের শাহরাস্তি থানার দোফল্লা গ্রামের আলী আকবর মুন্সির ছেলে। পুলিশ মাদক পাচারে ব্যবহৃত আলু বোঝাই একটি ট্রাক জব্দ করে। গ্রেফতার মাদক কারবারীর নামে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বাদী হয়ে মামলা করেছেন।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জরুরি দায়িত্ব পালনকালে একটি ট্রাকযোগে মাদক পাচারের সংবাদ পান। গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা টোল প্লাজা এলাকায় চেক পোষ্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী আলু ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ২০-৩৭৪২) তল্লাশি করে ১১ হাজার ৮শ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইচ) পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৫০ লাখ ৪০ হাজার টাকা। এসময় মাদক কারবারী মোহাম্মদ হোসেন মুন্সিকে আটক করে পুলিশ।

এ ঘটনায় সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) মেহেদী হাসান বাদী হয়ে আটক মোহাম্মদ হোসেন মুন্সি, ফেনির ছাগলনাইয়া উপজেলার আব্দুল হালিমের ছেলে আবু হানিফসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে মামলা করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, আটক ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারী। তার সঙ্গে একটি চক্র জড়িত, তাদের গ্রেফতার করা হবে। গ্রেফতার মাদক কারবারীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।