ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ১ 

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আজগর আলী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের আরও ১০ জন।

 

শনিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজগর আলী খালেক গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

আহতরা হলেন- গজারিয়াকান্দি গ্রামের জামির আলী (৬০), তাহের আলীর ছেলে শাহীন মিয়া (২৬), শামসুল হকের ছেলে বাচ্চু মিয়া (৪৫), চান মিয়া (৫৫), জিলানী মিয়ার ছেলে লিয়াকত আলী (৩০), কেতা মিয়া (৫০), আব্দুল হামিদ (৬৫), শাহিন (৩০)।  
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ইউপি নির্বাচনে শ্রীনগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন শাহ আলম মেম্বার ও আব্দুল খালেক। নির্বাচনে আব্দুল খালেক বিজয়ী হন। এরই চাপা ক্ষোভে পরাজিত প্রার্থীকে ভোট না দেওয়ায় গত ১৩ জুলাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে লিপ্ত হয় উভয়পক্ষের লোকজন। এতে শাহআলম মেম্বারের সমর্থক মফিজ উদ্দিন নামে একজন টেঁটাবিদ্ধ হয়ে মারা যান। এরই জেরে বিজয়ী আব্দুল খালেকের লোকজনের অর্ধ শতাধিক কাঁচা-পাকা বাড়ি-ঘর ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে প্রায় চার মাস ধরে এলাকা ছাড়া খালেক সমর্থকরা।  

এরই পরিপ্রেক্ষিতে শনিবার সকালে খালেকের সমর্থকরা নিজ এলাকায় প্রবেশ করতে চাইলে শাহআলম মেম্বারের লোকজন বাধা দেন। এ নিয়ে দুপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় খালেকের সমর্থক আজগর আলীকে একাধিক টেঁটা দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছেন দুই গ্রুপের আরও ১০ জন। আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান নুরুউদ্দিন মো. জাহাঙ্গীর বলেন, সকাল সাড়ে ১০টায় হাসপাতালে টেঁটাবিদ্ধ অবস্থায় একজনকে নিয়ে আসা হয়। তার শরীরে একাধিক টেঁটা বিদ্ধ ছিল। এর মধ্যে একটি টেঁটা ঢুকে ফুসফুস ছিদ্র হওয়ায় তার মৃত্যু হয়।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) মো. নাসির বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজন নিহত হয়। তার শরীরে ছয়টি টেঁটা বিদ্ধ অবস্থায় সুরতহাল করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।