ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাবিতে ছাত্রলীগ কর্মী আহত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

ঢাকা: তুচ্ছ ঘটনায় রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মুহসীন হল ছাত্রলীগ কর্মী সাইফুদ্দীন আহমেদকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে মাস্টারদা সূর্যসেন হল ছাত্রলীগ কর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল  সাড়ে তিনটায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী সাইফুদ্দীন কাশ শেষে লেকচার থিয়েটার থেকে বের হওয়ার সময় রাজীব ও বাঁধনের নেতৃত্বে সূর্যসেন হলের ১০-১২ জন ছাত্রলীগ কর্মী অতর্কিতে তার ওপর হামলা চালায়।



ছাত্রলীগ কর্মীরা রড, হকিস্টিক দিয়ে বেধড়ক পেটালে সাইফুদ্দীনের মাথা ফেটে যায়। সাইফুদ্দীনের সহপাঠীরা ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত সাইফুদ্দীনকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে।

সূত্র জানিয়েছে, শনিবার রাতে সূর্যসেন হলের প্রথম বর্ষের ছাত্র রাজীব মুহসীন হলের টিভি রুমের সামনের চেয়ারে বসে। এ সময় কথা কাটা-কাটি হলে রাজীবকে মারধর করে হল থেকে বের করে দেন সাইফুদ্দীন। ওই ঘটনার জের ধরেই সাইফুদ্দীনের ওপর হামলা চালানো হয়।

সূর্যসেন হল ছাত্রলীগ সাধারণ সম্পাদক জিয়াউল হক তুহিন বাংলানিউজকে জানান, হামলাকারী কর্মীদের বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয় নি।

বাংলাদেশ সময়: ১৮৫৫, সেপ্টম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad