ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশে ২ হাজার ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা ভক্তদের র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
পলাশে ২ হাজার ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা ভক্তদের র‌্যালি

নরসিংদী: নরসিংদীর পলাশে ২ হাজার ফুট লম্বা পতাকা বানিয়ে চমক সৃষ্টি করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।  

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে আর্জেন্টিনা ভক্তরা পলাশ বাজার থেকে আলির মোড় পর্যন্ত এক কিলোমিটার এলাকাজুড়ে এ পতাকা নিয়ে এক র‍্যালি বের করে।

র‍্যালিতে বিভিন্ন সাজে সজ্জিত হয়ে কয়েকশ আর্জেন্টিনা ভক্তরা অংশগ্রহণ করে।

জানা যায়, ঘোড়াশাল তাপবিদ্যুৎকেন্দ্র এলাকার আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক শেখ মোহাম্মদ আফলাতুল হোসেন সৈকত, রিফাত হোসেন, আসিফ আহমেদ, নাজমুল হুদা ও লিওনদের উদ্যোগে বৃহৎকার পতাকাটি তৈরি করে। শুধু পতাকা প্রদর্শন নয় আর্জেনটিনা দলের ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের সমর্থকদের উদ্যোগে বড় পর্দার খেলা দেখানোর জন্য বড় প্রজেক্টরসহ প্রয়োজনীয় সরঞ্জামও কেনা হয়েছে। পলাশ বাজার, ঘোড়াশাল তাপবিদ্যুৎকেন্দ্র ও পলাশ বাসস্ট্যান্ডে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় খেলা দেখানোর কথাও তারা জানিয়েছে।

আর্জেটিনা দলের সমর্থকরা জানায়, পাঁচদিনে ৯০০ গজ কাপড় দিয়ে মাধবদীর আলগী এলাকার আল-আমিন টেক্সটাইলের কারিগরা এই ২ হাজার ফুট লম্বা পতাকাটি তৈরি করে। সব মিলিয়ে পতাকা তৈরিতে প্রায় ১ লাখ টাকা খরচ হয়েছে বলে জানান তারা।
পতাকা দেখতে আসা সুমন মিয়া বলেন, আমার জানামতে এত বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র‍্যালি হবে শুনেই দেখতে আসলাম।

পতাকার উদ্যোক্তা আফলাতুল হোসেন সৈকত বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলকে সমর্থন করি। ফেসবুকে, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানোর খবর পেয়েছি। গত বিশ্বকাপে আমরা ১৮০০ ফুট লম্বা পতাকা তৈরি করে প্রদর্শনী করেছিলাম। এবার আমরা ২ হাজার ফুট বিশাল একটি পতাকা তৈরি করেছি। আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা। আমরা আশাবাদী এবার বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিনার হাতেই উঠবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।