ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহনগঞ্জে অটো ভাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
মোহনগঞ্জে অটো ভাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, চালক নিহত

নেত্রকোনা: নেত্রকোনার মোহনগঞ্জে অটো ভাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হাসান নামে এক অটোচালক নিহত হয়েছেন। তিনি উপজেলার মাঘান শিয়াদার ইউনিয়নের ভাকরপুর গ্রামের জজ মিয়ার ছেলে।

 

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার স্টেশন রোড এলাকায় এ ঘটনা ঘটে।  

সংঘর্ষের ঘটনায় ছয় পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অন্তত ৬৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন গুরতর আহত হাসানের সন্ধ্যায় মৃত্যু হয়। আহত অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে অটো ভাড়াকে কেন্দ্র করে উপজেলার বড়কাশিয়া ও বিরামপুর এলাকায় দুই অটোচালকের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই সূত্র ধরে দুপুরের দিকে ওই দুই গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এসে সংঘর্ষ নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এক পর্যায়ে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষ চলাকালে বেশ কিছু দোকানপাটে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।  

এ ব্যাপরে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত ) মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, সংঘর্ষের ঘটনায় এখনো মামলা হয়নি। তদন্ত অব্যাহত আছে ও পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।