ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুর ও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

নিউজডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

ঢাকা: সড়ক দুর্ঘটনায় দিনাজপুরের ফুলবাড়ীতে মা-মেয়ে ও লক্ষ্মীপুরে এক অটোরিক্সা যাত্রী নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন ৪ জন।



বাংলানিউজের দিনাজপুর প্রতিনিধি সানি সরকারকে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত জানান, রোববার দুপুর ১২ টার দিকে বিরামপুর উপজেলার খিয়ার তেঘরিয়া গ্রামের গোলজার হোসেন (৩৫) স্ত্রী ও অসুস্থ শিশু কন্যাকে নিয়ে চিকিৎসার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে ফুলবাড়ীতে আসছিলেন। পথে মাদিলা-ফুলবাড়ী সড়কের মুক্তারপুর এলাকায় একটি পাওয়ারটিলার নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গোলজারের স্ত্রী সামছুন্নাহার (২৫) ও শিশু কন্যা ফারিয়া মনি (৪) ঘটনাস্থলে নিহত হয়।

মুমূর্ষু অবস্থায় গোলজার হোসেনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। স্থানীয় জনতা ঘাতক পাওয়ারটিলারটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।  

অপরদিকে লীপুরে রোববার দুপুরে একজন  নিহত ও তিনজন আহত হয়েছেন।

আমাদের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন জানান, লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কে দুপুর আড়াইটার দিকে সিএনজি অটোরিক্সা উল্টে ঘটনাস্থলেই দুলাল মাঝি (৪০) নামে এক ব্যক্তি  নিহত ও ৩ জন আহত হয়েছেন।

আহত আলমগীর হোসেন (৩৫), সবুব উদ্দিন (৩০) ও জালাল হোসেনকে (২৮) লক্ষ্মীপুর হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

নিহত দুলাল বরিশালের মেহেদিগঞ্জ উপজেলার চর শেমড়া গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র বলে জানান গেছে।

লক্ষ্মীপুর সদর থানা পুলিশ সিএনজি অটোরিক্সাটি আটক করেছে তবে ড্্রাইভার পলাতক রয়েছে।  

লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।