ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেঙ্গুজ্বরে প্রাণ গেল তরুণ ক্রিকেটারের, বাকরুদ্ধ বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
ডেঙ্গুজ্বরে প্রাণ গেল তরুণ ক্রিকেটারের, বাকরুদ্ধ বাবা একমাত্র সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ বাবা আকড়ে ধরেছেন রাব্বির জেতা ট্রফি

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রাব্বি গাছি (২০) নামে এক তরুণ ক্রিকেটারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে গত ৯ নভেম্বর তাকে সেন্ট্রাল হসপিটালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়।  

মৃত রাব্বি গাছি শিবচরের কুতুবপুর ইউনিয়নের বড় বেশবপুর গ্রামের জাহাঙ্গীর গাছির একমাত্র ছেলে এবং ঢাকা কলেজে বিজ্ঞান বিভাগের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি বিকেএসপির অধীনে বয়স ভিত্তিক ক্রিকেট খেলেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহে জ্বর হলে শিবচরের একটি হাসপাতালে ভর্তি হন রাব্বি। পরে টেস্টে ডেঙ্গু ধরা পড়লে গত ৯ নভেম্বর তাকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করে তার পরিবার।

রাব্বির পরিবার জানান, ক্রিকেট খেলার প্রতি প্রবল ঝোঁক ছিল রাব্বির। ২০২০ সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বয়স ভিত্তিক ক্রিকেটের বালক দলের সদস্য হন এবং খেলায় অংশ নিতে সুইজারল্যান্ড সফর করেন রাব্বি। দলের সঙ্গে ভারতও সফর করেন তিনি।

স্থানীয়রা জানান, ছেলেটি খেলাধুলা নিয়েই থাকতো। বাড়িতে এলে এলাকার ছেলেদের নিয়ে খেলাধুলা করতো। দুইবার বিদেশে গিয়েও খেলেছে। রাব্বির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রাব্বির বাবা জাহাঙ্গীর গাছি বলেন, ‘আমার ছেলে খেলাধুলায় ভালো ছিল। ও বিদেশে গিয়েও খেলেছে। ঘরভর্তি নানান ট্রফি পড়ে আছে, শুধু আমার রাব্বি নাই!’

এদিকে বুধবার (১৬ নভেম্বর) দুপুরে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আইএ/এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।