ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক কারবারিদের হামলায় আহত র‌্যাব সদস্যের অস্ত্রোপচার সম্পন্ন 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
মাদক কারবারিদের হামলায় আহত র‌্যাব সদস্যের অস্ত্রোপচার সম্পন্ন 

ঢাকা: বান্দরবানের তমব্রু সীমান্ত এলাকায় মাদক চোরাচালানকারী-সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় আহত র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া (২৭) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন।  

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে।

 

সোমবার (১৪ নভেম্বর) রাতে তাকে বান্দরবান থেকে ঢাকা নিয়ে আসা হয়।

হাসপাতালে তার খালাতো ভাই অশুক বড়ুয়া জানান, সোহেলের বাড়ি চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকায়। বাবার নাম রাখাল বড়ুয়া। তিনি পুলিশ সদস্য। বর্তমানে র‌্যাব-১৫ এ কর্মরত।  

অশুক আরও জানান, সোমবার দিনগত রাতে আহত সোহেলকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত রয়েছে। এছাড়া আঘাত রয়েছে ডান পায়ে। সকালে জরুরি ভাবে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। বর্তমানে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়েছে তাকে।

এর আগে, সোমবার রাতে র‌্যাব ও ডিজিএফআই-এর মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের অভ্যন্তরে তমব্রু সীমান্ডে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ডিজেএফআইয়ের এক কর্মকর্তা নিহত হন।

ঢামেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. ফজলে এলাহী (মিলাদ) জানান, র‌্যাব সদস্য সোহেলের মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার মাথার অস্ত্রপচার হয়েছে। মাথায় জমে থাকা রক্ত বের করে দেওয়া হয়েছে। বর্তমানে তাকে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।