ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
শিবচরে বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে বাকপ্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মোবারক হাওলাদার (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।  

শিবচর থানায় অভিযোগ দায়েরের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান নিশ্চিত হয়ে ঢাকার কেরানীগঞ্জ থেকে শনিবার রাতেই তাকে গ্রেফতার করা হয়।

 

রোববার (১৩ নভেম্বর) দুপুরে তাকে মাদারীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, উপজেলার শিরুয়াইল ইউনিয়নের চর শ্যামাইল গ্রামের এক কৃষক ও তার স্ত্রী গত শুক্রবার সকালে তাদের বাক প্রতিবন্ধী মেয়েকে (১৯) বাড়িতে একা রেখে ফসলের মাঠে কাজ করতে যান। এসময় প্রতিবেশী মোবারক হাওলাদার বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী মেয়েটিকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন। দুপুরে মেয়েটির মা বাড়িতে এসে ঘরে ঢুকলে মোবারক হাওলাদারকে অপ্রীতিকর অবস্থায় দেখে ফেলেন। এ সময় মোবারক দৌড়ে পালিয়ে যান। পরে পরিবারের লোকজন মেয়েটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

এ ব্যাপারে মেয়েটির বাবা বাদী হয়ে শনিবার রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবচর থানায় মামলা দায়ের করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় শিবচর থানার এসআই সিদ্ধার্থ ব্রত কুণ্ডুর নেতৃত্বে পুলিশের একটি দল গভীর রাতে ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মোবারককে গ্রেফতার করে। রোববার সকালে গ্রেফতার মোবারককে মাদারীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

নির্যাতিতা মেয়েটির বাবা বলেন, ওই মোবারক এর আগেও বিভিন্ন সময়ে আমার মেয়েকে স্পর্শ করার চেষ্টা করতো। আমরা লোক লজ্জার ভয়ে কিছু বলিনি। কিন্তু এবার ঘরে একা পেয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি ওর কঠিন বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পরই তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান নিশ্চিত হয়ে রাতেই ঢাকার কেরানীগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে মাদারীপুর জেলহাজতে পাঠানো হয়েছে। '

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।