ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেড়া উপজেলা চেয়ারম্যানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
বেড়া উপজেলা চেয়ারম্যানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি  মানববন্ধন

পাবনা: পাবনা বেড়া উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবুর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।  

শনিবার (১২ নভেম্বর) দুপুরে উপজেলার নগরবাড়ি ঘাট এলাকার স্বাধীনতা চত্বরে দলের নেতাকর্মী ও এলাকাবাসী মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

আমিনপুর থানাধীন সব ইউনিয়নের দলের নেতাকর্মীরা এসময় উপস্থিত হন। পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রতিবাদ সমাবেশে একাত্মতা প্রকাশ করেন পাবনা জেলা সড়ক পরিবহন মালিকগ্রুপ, পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদ, নগরবাড়ি নলখুরা বাজার বণিক সমিতি, পুরান ভারেঙ্গা ইউনিয়ন শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সকাল থেকে প্রতিবাদ সভায় খণ্ডখণ্ড মিছিল নিয়ে আসতে থাকেন নেতাকর্মীরা। পরে কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতিতে মানববন্ধন সমাবেশে রূপ নেয়।  
এসময় দলের ও এলাকার সাধারণ মানুষ ব্যানার ফেস্টুন নিয়ে প্রতিবাদ জানায়। পরে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন তারা।

এসময় বক্তারা বলেন, দলের হাইব্রিড অনুপ্রবেশকারী একটি কুচক্রী মহল নিজেদের স্বার্থের কারণে দলের নেতাদের নামে একটি দুষ্ট নারীকে দিয়ে মিথ্যা অভিযোগ করিয়েছেন। আগামী নির্বাচনকে সামনে রেখে তারা জামায়াত-বিএনপি এজেন্ডা বাস্তবায়নের জন্য কাজ করছে। প্রশাসনসহ দলের দায়িত্বশীল নেতাদের কাছে পর্দার আড়ালে থেকে দলের নেতাকর্মীদের যারা ক্ষতি করতে চায় তাদের চিহ্নিত
করে দল থেকে বহিষ্কারের দাবি জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য দেন- আমিনপুর থানা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি ও পুরান ভারেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এম রফিকউল্লাহ। পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি তোফাজ্জল হোসেন,
জাতসাখিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল হোসেন মোল্লা, পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী সহ সভাপতি এ এম সাজিদুল্লাহ (সুমন) কাশিনাথপুর শ্রমিক ফেডারেশন সভাপতি শাহ আলম মুক্তি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।