ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে বাবা-মাকে আটকে রেখে মেয়েকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
সুবর্ণচরে বাবা-মাকে আটকে রেখে মেয়েকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে বাবা-মাকে মারধর করে বাইরে আটক রেখে মেয়েকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে।  

এ সময় ধর্ষণকারীরা ওই বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাট চালিয়েছে।

পরে হেল্প লাইন ৯৯৯ এ ফোন দিলে চরজব্বার থানার পুলিশ গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে।

সোমবার (৭ নভেম্বর) সকালে মেডিকেল পরীক্ষার জন্য ওই কিশোরীকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

এরআগে রোববার (৬ নভেম্বর) রাত ১১টার দিকে ইউনিয়নের পশ্চিম চর মজিদ এলাকার আশ্রয়ণ কেন্দ্রে এ ঘটনা ঘটে। নির্যাতিতা কিশোরী ও তার মা-বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা জানায়, স্থানীয় হোসেন বাহিনীর ২০-২৫ জন সন্ত্রাসী রাত আনুমানিক ১১টার দিকে তাদের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং লুটপাট চালায়। এসময় গৃহকর্তা ও তার স্ত্রীকে ঘর থেকে বের করে বেদম মারধর করে। একপর্যায়ে ঘরে থাকা তার মেয়েকে তিনজন ধরে রাখে এবং দুইজন পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনার পর রাতেই ওই কিশোরী আত্মহত্যার চেষ্টা করে। পরে ৯৯৯ ফোন দিলে চরজব্বার থানার পুলিশ গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে।

পরে কিশোরীসহ তার বাবা-মাকে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে মেডিকেল পরীক্ষার জন্য সোমবার সকালে ওই কিশোরীকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, রাতে অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ ভুক্তভোগীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।