ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

হিসাব মেলাতে না পারায় বরখাস্ত, অতপর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
হিসাব মেলাতে না পারায় বরখাস্ত, অতপর আত্মহত্যা প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে হাফিজুর রহমান (২৮) নামে বিএডিসি গোডাউনের এক স্টোর কিপার আত্মহত্যা করেছেন।

রোববার (৬ নভেম্বর) দুপুরে উপজেলার শালমারা ইউনিয়নে লালমনিরহাট-সান্তাহার রেলপথের হিয়াতপুর সেতুর উত্তর দিকের রেল লাইনের ওপর ও সেতুর নিচে পানি থেকে নিহতের খণ্ডিত মরদেহ উদ্ধার করে বোনারপাড়া রেলওয়ে পুলিশ।

 

হাফিজুর দিনাজপুর বিএডিসিতে স্টোর কিপার হিসেবে কর্মরত ছিলেন। তিনি পাশের সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের পাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের ছেলে।

নিহতের স্বজনরা জানান, কর্মস্থলে হাফিজুর ১১ লাখ টাকার হিসাবে গরমিল করে। সে হিসাব মেলায় না পারায় সম্প্রতি চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন। এই টাকা জমা দেওয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লাখ টাকা সংগ্রহ করে চাইলে কিছুটা বাগ-বিতণ্ডার সৃষ্টি হয় স্বজনদের সঙ্গে। পরে কাউকে না জানিয়ে শনিবার (৫ নভেম্বর) দিনগত রাত ১০টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে যান।  

রোববার (৬ অক্টোবর) সকালে পাশের শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়াতপুর সেতুর উত্তর দিকের রেল লাইনের ওপর ও সেতুর নিচে পানিতে পড়ে যাওয়া তার শরীরের খণ্ড-খণ্ড অংশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে স্বজনরা এসে মরদেহটি হাফিজুরের বলে শনাক্ত করেন।

পরিবারের সদস্যরা জানান, এক বছর বয়সী এক শিশু কন্যার জনক হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

শালমারা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আনিছুর রহমান আনিস ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।