ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সালথায় নির্বাচন পরবর্তী দু'গ্রুপের সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
সালথায় নির্বাচন পরবর্তী দু'গ্রুপের সংঘর্ষ, আহত ১০

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় নির্বাচন পরবর্তী নৌকার বিজয় আনন্দ মিছিলে হামলাকে কেন্দ্র করে দু'গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  

শনিবার (০৫ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচনে ভাবুকদিয়া কেন্দ্রে ফলাফল ঘোষণার পর নৌকার বিজয় মিছিল বের করেন পাভেল রায়হান ও সেকেন্দার মোল্যার লোকজন। এসময় মিছিলে স্থানীয় মুরাদ মোল্যা ও ইব্রাহিম মোল্যার লোকজন হামলা চালায় বলে প্রতিপক্ষের দাবি। এ নিয়ে পরে উভয় পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়। তবে আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।  

এদিকে মুরাদ মোল্যা বিজয় মিছিলে হামলা চালানোর বিষয়টি অস্বীকার করে বলেন, আমি পঙ্গু মানুষ। কেনইবা আমার লোকজন প্রতিপক্ষের লোকজনের ওপর হামলা চালাবে। উল্টো আমার লোকজনের ওপর তারা হামলা চালিয়েছে।  

অপরদিকে প্রতিপক্ষ সেকেন মোল্যার দাবি, তার লোকজনের ওপর মুরাদ মোল্যা ও ইব্রাহিম মোল্যার লোকজন হামলা চালিয়েছে। তিনি সংঘর্ষের সময় এলাকায় ছিলেন না বলে জানান।  

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আপাতত পরিবেশ শান্ত রয়েছে। পরে ঘটনার বিস্তারিত জানাতে পারবেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।