ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় গৃহবধূ খুনের ঘটনায় সৈনিকের বিরুদ্ধে মামলা, বান্ধবী রাজসাক্ষী

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার পশ্চিমভাগ গ্রামে পরকীয়ার জের ধরে গৃহবধূ লাকী আক্তার (২৩) খুনের ঘটনায় হত্যা মামলা হয়েছে। এ ঘটনায় আটক সেনা সদস্য শাহাদাত হোসেনকে একমাত্র আসামি করে নিহতের পিতা তোতা মিয়া শনিবার রাতে পুঠিয়া থানায় মামলাটি দায়ের করেন।



মামলায় রাজসাক্ষী হয়েছেন নিহত লাকীর গ্রেপ্তারকৃত বান্ধবী নাসিমা আক্তার (২২)। তবে আসামি শাহাদাত খুনের ব্যাপারে এখনও মুখ খোলেননি।

এদিকে পুলিশ রোববার সকাল ১০টার দিকে গ্রেপ্তারকৃত শাহাদাত ও নাসিমা আক্তারকে রাজশাহীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেছে। দুপুরে আদালত নির্দেশ দিলে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তদন্ত কর্মকর্তা।

‘শাহাদাত ছুরি দিয়ে লাকীকে খুন করেছে’ মর্মে নাসিমা ১৬৪ ধারায় আদালতে স্যা দিবে বলে মামলার তদন্ত কর্মকর্তা পুঠিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আখের আলী বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

তিনি জানান, লাকীর বাবার দায়ের করা মামলায়ও শাহাদাত ছাড়া অন্য কাউকে আসামি করা হয়নি।   তদন্তে জানা গেছে, ঘটনার শুরু থেকে শেষ সময় পর্যন্ত ঘটনাস্থলে লাকী, শাহাদাত এবং নাসিমা ছাড়া অন্য কেউ ছিল না।

আখের আলী আরও জানান, পরকীয়া প্রেমের জের ধরেই এ খুনের ঘটনা ঘটেছে। তবে খুনের কাজে ব্যবহৃত ছুরিটি এখনও পুলিশ উদ্ধার করতে পারেনি।

এদিকে পুঠিয়া থানার সেকেন্ড অফিসার এসআই পীযূষ কান্তি কর্মকার রোববার সকালে বাংলানিউজকে জানান, সাভার সেনানিবাসের ৯-ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি কোরের সৈনিক শাহাদাত হোসেন হত্যাকাণ্ডের কথা অস্বীকার করেছেন।

এসআই পীযূষ বলেন, লাকীর পেটের নিচের দিকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। রোববার দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে লাশের ময়না তদন্ত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে রাজশাহীর পুঠিয়া উপজেলার পশ্চিমভাগ গ্রামে পরকীয়ার জের ধরে  পাশ্ববর্তী আটভাগ গ্রামের কৃষক রতন মণ্ডলের স্ত্রী লাকী খুন হন। পুলিশ ঘটনার দিনই পুঠিয়া হাসপাতাল থেকে তার কথিত প্রেমিক সেনা সদস্য শাহাদাত হোসেন (২৪) ও বান্ধবী নাসিমা আক্তারকে (২২) আটক করে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।