ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
সোনারগাঁয়ে ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

ঢাকা: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকা থেকে ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৩।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন- মো. মামুন মোল্যা (৩০) ও সোহাগ আহমেদ (২৫)।

অভিযানে তাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন, ২টি সিমকার্ড, নগদ ৮০০ টাকা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিনগত রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন এলাকায় অভিযান চালায়। এসময় ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা  জানিয়েছে, দীর্ঘদিন ধরেই তারা অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ এবং রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করতেন।

গ্রেফতার আসামিদের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।