ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুলিশের ওপর হামলা: পলাতক ছাত্রদল নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
পুলিশের ওপর হামলা: পলাতক ছাত্রদল নেতা গ্রেফতার পুলিশের ওপর হামলা: পলাতক ছাত্রদল নেতা গ্রেফতার

সাভার (ঢাকা): পুলিশের ওপর হামলার মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব মো. সজীব রায়হানকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে সাভারের বখতারপুর কোটবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

গ্রেফতার সজিব সাভারের বখতারপুর এলাকার বাসিন্দা।

জানা গেছে, গত বছরের ২৮ ফেব্রুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় লেখক মুস্তাকের মৃত্যু ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিল সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশ করে ছাত্রদল। সমাবেশের এক পর্যায়ে পুলিশের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষ বাঁধে। এ সময় গ্রেফতার ছাত্রদল নেতা পুলিশের ওপর লম্বা বাঁশ নিয়ে আক্রমণ করে। এ ঘটনা মুহূর্তেই গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা করে আসছিল আইনশৃঙ্খলা বাহিনী।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মুজিবুর রহমান ভূঁইয়া বলেন, সজীব আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি। এতদিন তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাভার পৌরসভার ২নং ওয়ার্ডের কোটবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক (দায়িত্বপ্রাপ্ত দপ্তর) সাজ্জাদ হোসেন আদর বলেন, আমি মাত্র শুনেছি তাকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত জানি না। তবে তার নামে চারটা মামলা ছিল। সেসব মামলায় তিনি জামিনে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।