ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ২ ইউনিয়নে চেয়ারম্যান হলেন জারজিদ ও সাইফুজ্জামান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
নড়াইলে ২ ইউনিয়নে চেয়ারম্যান হলেন জারজিদ ও সাইফুজ্জামান

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার দুই ইউপি নির্বাচনের ১১ নম্বর পেড়লী ইউনিয়নে জারজিদ মোল্যা এবং ১৪ নম্বর পাঁচগ্রাম ইউনিয়নে এস এম সাইফুজ্জামান জয়ী হয়েছেন।

বুধবার (০২ নভেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

কালিয়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পেড়লী ইউপিতে ভোটার সংখ্যা ১৮ হাজার ৩৭৫। এই ইউনিয়নে ১০ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। পেড়লী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জারজিদ মোল্যা ঘাড়া প্রতীকে ৩ হাজার ৯৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুল ইসলাম বাবু চশমা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৫৪৯ ভোট।

পাঁচগ্রাম ইউপিতে ভোটার সংখ্যা ৬ হাজার ৫৫৪ জন। এই ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। চশমা প্রতীক নিয়ে কালিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য এস এম সাইফুজ্জামান ১ হাজার ৭৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকের বাদশা মোল্যা পেয়েছেন ১ হাজার ২৯২ ভোট।

দলীয় প্রতীক ছাড়া এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি ব্যাপক থাকলেও ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ ধীরগতিতে হওয়ায় ক্ষুব্ধ ছিলেন ভোটাররা। অনেকে আবার ফিংগার না মেলায় ভোট না দিতে পেরে ফিরে গেছেন।

বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তরা বাংলানিউজকে জানিয়েছেন, অন্তত ২০ ভাগ ভোটারের আঙ্গুলের ছাপ না মেলায় তারা ভোট দিতে পারেননি।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।