ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
রংপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১

রংপুর: রংপুরের মিঠাপুকুরে স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননীকে (৪৩) বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে আশরাফুল ইসলাম (৪৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বুধবার (২ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।

আশরাফুল ইসলাম উপজেলার রানীপুকুর ইউনিয়নের তাজনগর পূর্ব পাড়ার গ্রামের কালাম মিয়ার ছেলে। তিনি দুই সন্তানের জনক বলে জানা গেছে।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পার্শ্ববর্তী বলদিপুকুর বাজারে প্রায় ৯ বছর আগে দোকান করার সময় ওই নারীর সঙ্গে আশরাফুলের সম্পর্ক গড়ে উঠে। এরপর তিনি বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীকে দীর্ঘদিন তার বাড়ি আবাসনের ব্যারাকে এবং বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

গত সোমবার (৩১ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক ১টার দিকে আশরাফুল ওই নারীর বাড়িতে রাত্রিযাপন করার সময় স্হানীয়রা টের পেলে তাকে হুমকি-ধামকি দিয়ে তাড়িয়ে দেন। পরের দিন গত মঙ্গলবার সকালে আশরাফুল ওই নারীর বাড়ি সংলগ্ন স্থানে এসে আগের রাতে তার সঙ্গে দুর্ব্যবহার করায় স্থানীয়দের দেখে নেওয়ার হুমকি দেন। এ সময় এলাকার লোকজন ওই নারীসহ আশরাফুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় মিঠাপুকুর থানায় ওই নারী বাদী হয় ধর্ষণের অভিযোগে একটি মামলা করেছেন।

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, ওই নারী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন। বুধবার (২ নভেম্বর) আসামিকে কোর্টে পাঠানো হয়েছে। বাদীকে মেডিকেল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।