ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে শিশুকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
ঠাকুরগাঁওয়ে শিশুকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবু নামে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।
 
রোববার (৩১ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করেন পুলিশ।

বাবু ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোলাম মোস্তফার ছেলে।

ভুক্তভোগী শিশুর বাবা বলেন, শনিবার নিজ বাড়িতে স্ত্রী সন্তানকে রেখে প্রতিদিনের মতো বাজারে যাই। দুপুরের পর ওর মা মেয়েকে রেখে পাশের দোকানে কেনাকাটা করতে যান। এ সুযোগে প্রতিবেশী বাবু মেয়েকে বাসায় একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যান। পরে মেয়ের মা বাড়িতে ফিরে সন্তানকে মুমূর্ষু অবস্থায় দেখে স্থানীয়দের সহযোগিতায় ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করেন। দু’দিন ধরে মেয়ে আমার হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে।  

তিনি আরও বলেন, বাবু আমার ৫ বছরের মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যায়। আমার সন্তানের অবস্থা খুবই খারাপ। আমি বাবুর কঠোর শাস্তি চাই।
 
শিশুটির প্রতি এমন অমানবিক নির্যাতনের বিচারের দাবি জানিয়েছে পরিবার ও স্বজনরা।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের ওয়ার্ডে দায়িত্বে থাকা সিনিয়র স্টাফ নার্স মুক্তা জানান, শিশুটিকে মুমূর্ষু অবস্থায় তার মা হাসপাতালে নিয়ে আসে। প্রথমে তার অবস্থা খারাপ থাকলেও এক ব্যাগ রক্ত দেওয়ার পরে এখন অনেকটা ভালো।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তার বাবা থানা একটি মামলা দায়ের করেন। পরে রাতেই বাবুকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ