ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রংপুর সিটি করর্পোরেশনের কাউন্সিলর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
রংপুর সিটি করর্পোরেশনের কাউন্সিলর গ্রেফতার

রংপুর: রংপুর সিটি করর্পোরেশনের ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  জয়নাল আবেদীন লুতুকে (৩৫) গ্রেফতার করেছে মেট্রোপলিটন হাজিরহাট থানা পুলিশ। তার বিরুদ্ধ অর্থ হাতিয়ে নেওয়া এবং অবৈধভাবে বালু উত্তোলনের দুইটি গ্রেফতারি পরোয়ানা ছিল বলে জানায় পুলিশ।

সোমবার (৩১ অক্টোবর) সকালে কেরানিরহাট নামক স্থানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পরে এদিন দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব বসুনিয়া বাংলানিউজকে জানান, সিটি করর্পোরেশনে অটোরিকশার লাইসেন্স দেওয়ার কথা বলে তিনি অনেকের কাছে থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছিলেন। পরবর্তিতে লাইসেন্স দিতে না পারায় ভুক্তভোগীরা তার বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেন, যার জিআর মামলা নং-০৪/২২। এছাড়া তার বিরুদ্ধে অবৈধভাবে বালু উত্তোলনের আরও একটি মামলা ছিল, যার জিআর মামলা নং-৭১/২২। দুটি মামলাই এ বছরে করা হয়েছিল। মামলা দুইটির গ্রেফতারি পরোয়ানা জারি হলে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।