ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিলিতে অল্পের জন্য দুর্ঘটনা এড়ালো মিতালী এক্সপ্রেস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
হিলিতে অল্পের জন্য দুর্ঘটনা এড়ালো মিতালী এক্সপ্রেস

দিনাজপুর: ভারত-বাংলাদেশ রুটে চলাচলকৃত মিতালী এক্সপ্রেস ট্রেন দিনাজপুরে অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। রোববার (৩০ অক্টোবর) বিকেল পাঁচটার দিকে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তের জিরো পয়েন্টে বাংলাদেশে প্রবেশের সময় রেললাইনের ওপর একটি ভারতীয় পাথরবোঝাই ট্রাক বিকল হয়ে পড়ে।

এ সময় দায়িত্বরত পয়েন্টম্যান ও বিজিবি সদস্যরা লাল পতাকা দেখালে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় মিতালী এক্সপ্রেস ট্রেনটি।

হিলি রেলওয়ে ষ্টেশন মাস্টার তপন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে ভারত থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাক সীমান্তের জিরো পয়েন্ট দিয়ে বাংলাদেশে ঢোকার সময় ট্রাকটি রেল লাইনের ওপর বিকল হয়ে পড়ে। একই সময় ভারতের জলপাইগুড়ি থেকে ছেড়ে আসা মিতালী এক্সপ্রেস ট্রেনটি আসতে দেখে দায়িত্বরত পয়েন্টম্যান ও বিজিবি সদস্যরা লাল পতাকা সংকেত দিলে মিতালী এক্সপ্রেস ট্রেনটি থেমে যায়। ট্রেনটিতে থাকা ৮৪ জন যাত্রী অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায়।

তিনি আরও জানান, এ ঘটনার প্রায় ২০ মিনিট পর বিকল হওয়া ট্রাকটি রেল লাইন থেকে সরানো হলে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।