ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
রায়পুরায় অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসী আটক

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।  

রোববার (৩০ অক্টোবর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

আটকরা হলেন- রায়পুরা থানার তুলাতুলী গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে মো. দুলাল ওরফে নুরুল হক (৪২) , একই গ্রামের গিয়াস উদ্দিন এর ছেলে জুয়েল হোসেন (৩২) এবং মৃত বাচ্চু মিয়ার ছেলে আমিনুল ইসলাম সুজন (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার মধ্যরাতে  র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্র ও গোলাবারুদসহ নুরুল হক, জুয়েল ও সুজনকে আটক  করে। পরে তাদের কাছ থেকে ১৩৮টি ককটেল, ৬টি দেশীয় তৈরি ওয়ান শ্যুটারগান, শট গানের কার্তুজ ১১টি, ৪টি মোবাইল ফোন, ৬টি সিমকার্ড ও নগদ ৬ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটক আসামিরা তাদের পলাতক ও সহযোগী আসামিদের সমন্বয়ে রায়পুরা থানা এলাকাসহ আশপাশের এলাকায় অস্ত্র ও গোলাবারুদের মাধ্যমে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। তারা জনমনে ভীতি সঞ্চার করে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে। তারা রায়পুরা থানা ও রায়পুরার দুর্গম চরাঞ্চলে দেশীয় প্রযুক্তিতে অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য প্রস্তুত করে। পরে তা নিজেরা ব্যবহারসহ অর্থের বিনিময়ে অন্যের কাছে সরবরাহ করে থাকে। আটকদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।