ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
গাইবান্ধায় পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধায় দুই উপজেলায় পুকুরের পানিতে ডুবে একটি শিশু ও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরের দিকে সুন্দরগঞ্জ ও ফুলছড়ি উপজেলায় পৃথক এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- সুন্দরগঞ্জের মধ্য পরান গ্রামের জিয়ারুল ইসলামের মেয়ে জোনাকি আক্তার (২) ও ফুলছড়ির উদাখালী ইউনিয়নের দক্ষিণ উদাখালী গ্রামের বাসিন্দা চিত্র রজন দাস (৭০)।

স্বজনদের বরাত দিয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল জানান, দুপুরে বাড়ির আঙিনায় খেলাধুলার সময় সবার অজান্তে পাশের পুকুরে পড়ে ডুবে যায় জোনাকি। এর কিছু সময় পর পরিবারের লোকজন শিশুটিকে বাড়িতে না দেখে খোঁজ শুরু করে। একপর্যায়ে পুকুর থেকে জোনাকির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে।

এদিকে, দুপুরের দিকে ফুলছড়ির উদাখালী গ্রামে বাড়ির পাশের পুকুরে গোসলে নেমে ডুবে নিখোঁজ হয় চিত্র রজন দাস। পরে বাড়ি ফিরতে দেরি হওয়ায় খোঁজ শুরু করে স্বজনরা। কোথাও না পেয়ে পুকুরে পানিতে তুলিয়েছে সন্দেহ হলে ফুলছড়ি ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পুকুরে নেমে এক ঘণ্টা চেষ্টার পর ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করেন।

ফুলছড়ি ফায়ার সার্ভিস ইনর্চাজ হাবিবুর রহমান বাংলানিউজকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।