ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ১১ রোহিঙ্গা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
বান্দরবানে ১১ রোহিঙ্গা আটক

বান্দরবান: কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা শিবির থেকে পালিয়ে বান্দরবানের বিভিন্ন বাগানে কাজ শেষে আবার ফেরত যাওয়ার পথে ১১ রোহিঙ্গাকে আটক করেছে বান্দরবান সদর থানা পুলিশ।

সোমবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কালাঘাটা বড়ুয়ার টেক এলাকায় অভিযান পরিচালনা তাদের আটক করা হয়।

বান্দরবান সদর থানার পুলিশ জানায়, গত ১০ দিন আগে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার কচ্ছপতলি ইউনিয়নের একটি  বাগানে দৈনিক ৪০০ টাকা মজুরিতে কাজ শুরু করে ১১ রোহিঙ্গা। সোমবার বিকেলে কাজ শেষ করে তারা একটি ট্রাকে করে চট্টগ্রামের সাতকানিয়া থানার কেরানীহাট এলাকায় যাওয়ার পথে বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কালাঘাটা বড়ুয়ার টেক এলাকায় সদর থানা পুলিশ ট্রাক তল্লাশি করে তাদের আটক করে।

আটকরা সবাই মিয়ানমারের নাগরিক এবং কক্সবাজরের বিভিন্ন রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, পৌর এলাকার বড়ুয়ার টেক এলাকা ১১ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।