ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াজ শরীফের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৩ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন।

তিনি বলেন, রিয়াজ শরীফের বিরুদ্ধে এক গৃহবধূ ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পরপরই আসামী রিয়াজকে গ্রেফতারে অভিযান চালানো হয়। কিন্তু তাকে পাওয়া যায়নি।

থানা সূত্রে জানা গেছে, রিয়াজ বাকেরগঞ্জ উপজেলার আউলিয়াপুর গ্রামের জালাল শরীফের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে গৃহবধূর ছেলেকে প্রাইভেট পড়ানো শুরু করেন ছাত্রলীগ নেতা রিয়াজ শরীফ। ওই বাড়িতে নিয়মিত প্রাইভেট শিক্ষক হিসেবে রিয়াজ শরীফ আসা যাওয়া করতে থাকেন। পরবর্তীতে শিক্ষক ওই গৃহবধূর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন রিয়াজ।

ওই বছরের ৩১ ডিসেম্বর দুই সন্তানের জননীকে বিয়ের করার কথা বলে স্বামীকে তালাক দেয়ান রিয়াজ । এরপর তারা ভাড়া বাসায় স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করতে থাকেন।

সম্প্রতি রিয়াজ ওই গৃহবধূর সঙ্গে খারাপ আচরণ শুরু করেন এবং ভাড়াটে বাসায় আসা যাওয়া বন্ধ করে দেন। বিষয়টি গৃহবধূর সন্দেহ হলে তিনি রিয়াজ শরীফের কাছে বিয়ের কাবিননামা দেখতে চান। রিয়াজ টালবাহানা করে কাবিননামার বিষয়টি এড়িয়ে যেতে চান। পরে গত ৪ অক্টোবর রাতে গিয়ে গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন মামলার আসামি।

বাংলাদেশ সময়:০১২৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এমএস/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।