ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোচিং শেষে বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না স্কুলছাত্র মিহিরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
কোচিং শেষে বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না স্কুলছাত্র মিহিরের

ঠাকুরগাঁও: প্রতিদিনের মতোই কোচিং করে বাবার সঙ্গে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিল দুই ভাই-বোন মিহির (১৫) ও প্রকৃতি (১২)। ঠিক সেই সময় ঢাকাগামী নৈশ কোচের ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেছে মিহির।

রোববার রাতে ঠাকুরগাঁও চব্বিশ টিউবওয়েল নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

এ সময় আলম এন্টার প্রাইজ নামে ঢাকাগামী একটি নৈশ কোচ পেছন থেকে সজোরে ধাক্কা দিলে তারা তিনজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এবং গুরুতর আহত হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মিহির। আহত হন বাবা মধ্যম চন্দ্র বর্মন (৪৪) ও প্রকৃতি। তাদের বাড়ি ঠাকুরগাঁওয়ের জগন্নাথপুর ইউনিয়নের বদলীপাড়ায়।

স্থানীয়রা জানান, মধ্যম চন্দ্র বর্মন তার দুই ছেলে-মেয়েকে নিয়ে প্রতিদিনের মতো ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ায় কোচিং শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় ঢাকাগামী আলম এন্টারপ্রাইজের নৈশ কোচটি পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী বাবা, ছেলে ও মেয়ে তিনজনই গুরুতর আহত হয়। তাদের মধ্যে ছেলে মিহির ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনার পরপরই আশপাশের লোকজন বাবা ও মেয়েকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করান। তারা সেখানে চিকিৎসাধীন আছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মিহির ঠাকুরগাঁও বিজিবি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ও প্রকৃতি একই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন।

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, অকেটাবর ২৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।